আশরাফুল ইসলাম, গাইবান্ধা : রংপুর হতে প্রকাশিত রংপুর সংবাদ পত্রিকার গাইবান্ধার সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ । 

আটককৃতরা হলেন নজমল হক এবং অন্যজন মোঃ সেলিম মিয়া। আজ সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার কাজির মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত দুজনেই কুখ্যাত জুয়ারি বলে অভিযোগ রয়েছে । সদর থানার এস আই বাপ্পী কুমারের নেতৃত্বে পুলিশের একটি টিম রামচন্দ্রপুর ইউনিয়নের কাজির মোড় এলাকা থেকে সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনার এজাহারভূক্ত ২ ও ৩ নম্বর আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ সেলিম মিয়া রামচন্দ্রপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত :আজিজ মিয়ার ছেলে ।

উল্লেখ্য, আগে গত ৮ ই মার্চ সংবাদ প্রকাশের জের ধরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের হাসপাতাল বালুয়া জুয়াড়িদের হামলায় গুরুতর আহত হয় সাংবাদিক সুমন । হামলার পর জুয়াড়ি তার কাছে থাকা ক্যামেরাটিও ছিনিয়ে নিয়ে চলে যায় । এরপর হামলার ঐ দিনই সুমন মন্ডল নিজে বাদী হয়ে মোঃ লিটন, মোঃ নজমল হক, ও মোঃ সেলিমসহ অজ্ঞাত ১৫ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করে সাংবাদিক সুমন মন্ডল।

(এস/এসপি/এপ্রিল ১২, ২০২১)