সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : হৃদয়ের গভীর ভালোবাসা ও পরম মমতায় পরম করুনাময় স্রষ্টার নিকট লাখো মানুষের দুহাত তুলে প্রার্থনা অসীম কুমার উকিল এমপি ও অধ্যাপক অপু উকিলের রোগমুক্তি কামনায়। 

গত কয়েকদিন ধরে নেত্রকোণা-৩ কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মী ছাড়াও দেশের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ সামাজিক সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক সাবেক এম.পি অধ্যাপক অপু উকিলের সুস্থ্যতা কামনায় দুহাত তুলে প্রার্থনা করছেন। প্রার্থনায় তারা বলছেন, হে প্রভু, তাদেরকে সুস্থ্য করে হাসিমুখে আমাদের মাঝে ফিরিয়ে দিন।

মঙ্গলবার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়, মজলিশপুর উচ্চ বিদ্যালয়, নোয়াদিয়া একতা নিম্নমাধ্যমিক উচ্চ বিদ্যালয়, পুবাইল নিম্নমাধ্যমিক বিদ্যালয় ও সন্ধ্যার পর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দুয়া উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ইখতিয়ার হোসেন তালুকদারের উদ্যোগে পৌর শহরে এক বিশেষ মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়।

দুই উপজেলার হাজার হাজার মানুষ তাদের প্রিয় নেতা অসীম কুমার উকিল ও তার সহধর্মীনি অধ্যাপক অপু উকিলের করোনায় আক্রান্তের খবরে উদ্বিঘ্ন হয়ে স্বতঃস্ফুর্ত ভাবে বিশেষ দোয়া ও প্রার্থনায় মিলিত হচ্ছেন।

(এসবি/এসপি/এপ্রিল ১৫, ২০২১)