ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জের বেদে পল্লীতে বিবদমান দুটি গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ অন্তত জন ৬ জন আহত হয়েছেন।

এ সময় ৭ টি বাড়ীতে ও ২ টি দোকানে ব্য্যাপক ভাংচুর ও লুটপাট করা হয়েছে। মারাত্মক আহত সালমা খাতুন (২৫)সহ দুইজনকে স্থানীয় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে। অন্যরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে।

পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ মনিরুল গ্রুপের কর্মীরা এই হামলার সঙ্গে জড়িত। আর হামলার শিকার রাসেল গ্রুপের কর্মীরা। কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, বুধবার রাতে মনিরুল গ্রুপের এক কর্মীর সাথে রাসেল গ্রুপের কর্মীর কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুই গ্রুপের চরম উত্তেজনা দেখা দিলে ঘটনাস্থলে এসে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে পুলিশ চলে গেলে গভীররাতে মনিরুল তার লোকজন নিয়ে রাসেল গ্রুপের ঘুমন্ত লোকজনের বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় নারীসহ উভয় পক্ষের কমপক্ষে ৬ জন আহত হন। এই ঘটনায় বেদে পল্লীতে চরম উত্তেজনা চলছে। পুলিশ পরিস্থিতির উপর নজর রাখছে বলে ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান।

(একে/এসপি/এপ্রিল ১৫, ২০২১)