বিনোদন প্রতিবেদক : সন্তানের ভবিষ্যৎ এড়িয়ে গিয়ে একাধিক বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া পিতা, অভিভাবক হীন সন্তান পর্যায়ক্রমে মাদকের সাথে জড়িয়ে পড়া ইত্যাদি সামাজিক মেসেজ বার্তা নিয়ে খুব শিঘ্রই প্রেক্ষাগৃহে হাজির হচ্ছে চলচ্চিত্র বিদায় বেলা,চলচ্চিত্রটির সংলাপ, চিত্রনাট্য, গীত ও রচনা করেছেন আহম্মেদ ইউসুফ সাবের,সূর সংঙ্গীত পরিচালনায় ছিলেন প্লাবন কোরেশী। 

এতে অভিনয় করেছেন রাসেল মিয়া, এলিনা শাম্মী, সানিয়া জামান জারা,সাখাওয়াত সাগর, সিমান্ত,পীরজাদা হারুন, শবনম পারভীন নূর মোহাম্মদ সুজন রাজা সহ আর-ও অনেকে। কন্ঠ দিয়েছেন এসআই টুটুল, মনির খাঁন ও লায়লা। ইতিমধ্যে বিদায় বেলার ৮০% কাজ শেষ হয়েছে বলে জানা যায়।

পরিচলনায় চমক থাকছেন বলে নাম প্রকাশ না করে রাসেল মিয়া বলেন, আমি এখন পর্যন্ত যতোগুলো কাজই করেছি না কেনো প্রতিটি কাজেই সামাজিক মেসেজ ছিলো মানুষের জীবনের সমাধান ছিলো, বিদায় বেলা এই চলচ্চিত্রের মাধ্যমে বহুবিবাহ ও মাদকের একটি সুন্দর সমাধান চিত্রে ফুটে উঠবে ইনশাআল্লাহ, রাসেল মিয়া ভক্তদের দোয়া চেয়ে কৃতজ্ঞতা জানালেন বিদায় বেলা সিনেমার সকল কলাকুশলী ও চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান ব্রেন এন্ড লাইফ হসপিটালের কর্ণধার ফখরুল হোসেন কে।

(এম/এসপি/এপ্রিল ১৫, ২০২১)