নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহারে উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী’র বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুনকে বরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা মিলনায়তনে অফিসার্স ক্লাবের আয়োজনে এই অনুষ্টান পালিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী অতিরিক্ত জেলা প্রশাসক, রাজশাহী পদমর্যাদায় অভিষিক্ত হওয়ায় বিদায় সম্বর্ধনা দেয়া হয়েছে এবং নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুনকে বরণ করা হয়েছে ।

বিদায়ী ইউএনও জানান, অফিসার্স ক্লাবের সকল সদস্য সহ উপজেলার সকল মানুষের সরলতা, আবেগ ও ভালোবাসার পূর্ণতা আগামীর পথচলাকে সমৃদ্ধ করবে বলে কৃতজ্ঞতা প্রকাশ করেন। অপরদিকে নবাগত ইউএনও জানান,সাপাহার উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তরিত করতে উপজেলার সকল দপ্তরের সহযোগিতা কামনা করেছেন।

এসময় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মুজিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, অফিসার ক্লাবের সাধারণ সম্পাদক ও প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল আলম, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: আষীশ কুমার দেবনাথ, বিদায়ী কর্মকর্তার সহধর্মিনী সুস্মিতা চৌধুরী স্বর্ণা প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ।

(বিএস/এসপি/এপ্রিল ১৫, ২০২১)