মো: জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী (গাজীপুর) : সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ৫৫নং ওয়ার্ড বিএনপি ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল বৃহস্পতিবার টঙ্গীর মিলগেইট অলিম্পিয়া টেক্সটাইল মিলস জামে মসজিদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর মহানগর বিএনপির নবনির্বাচিত সদস্য, ৫৫ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেমের সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমিন, ৫৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী মোঃ জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, টঙ্গী সরকারী কলেজ ছাত্রদলের সদস্য সচিব কাউছার হোসেন, ৫৫নং ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি গোলাম মোর্শেদ খোকন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, বিএনপির সাংগঠনিক সম্পাদক নজির আহমেদ ভূইয়া, যুবদল নেতা আব্দুর রহমান বাবু, জসিম উদ্দিন, জাকির হোসেন, সেচ্ছাসেবক দল নেতা মনির হোসেন, জনি, বাবু, ছাত্রদল নেতা রায়হান, সজলসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, কেন্দ্রীয় কর্মসূচি ও সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী মানবতার মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণের অহংকার তারেক জিয়ার নির্দেশে করোনা মহামারী থেকে দেশবাসীর পরিত্রাণ লাভের জন্য দোয়া কামনা করছি। দোয়া শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয় এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়।

(জে/এসপি/এপ্রিল ১৫, ২০২১)