জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী (গাজীপুর) : রবিবার সকাল ৯.৩০ মিনিটে গাছা থনার কনস্টেবল মোঃ রিপনের স্ত্রী প্রেগনেন্সি পরীক্ষার জন্য টঙ্গীর শহীদ আহসান উল্লাহ হাসপাতালে গেলে পরিচ্ছন্নতা কর্মী মাকসুদা (৪৩) এর সাথে বিবাদে জড়িয়ে পড়েন। মাকসুদা বলেন, নামাজের জন্য পরিস্কার করা জায়গায় জুতা নিয়ে প্রবেশ করতে নিষেধ করলে কনস্টেবল রিপনের স্ত্রী রেগে অশালীন আচরণ এবং উচ্চবাচ্য করেন। 

পাশেই করোনা টিকা প্রদান কার্যক্রম চলছিলো। সেখান থেকে করোনা টিকা দানের সেচ্ছাসেবীদের টিম লিডার মোসাঃ সাদিয়া ও রেডক্রিসেন্ট ভলান্টিয়ার ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর পুত্র সিফাত (২৮) পরিস্থিতি শান্ত করতে গেলে তারাও লাঞ্চিত হন। একপর্যায়ে কন্সটেবল রিপনের সাথে সিফাতের কিছুটা ধস্তাধস্তিত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ২০ মিনিটের মধ্যেই পুরো হাসপালের দ্বিতীয় তলা উত্তপ্ত হয়ে উঠে এবং খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ কাউন্সিলর পুত্র সিফাতকে আটক করে থানায় নিয়ে যায়। দুপুর ২.৫০ মিনিটে উভয় পক্ষের সমঝোতায় সিফাতকে পুলিশ ছেড়ে দেয়। এ বিষয়ে ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুকের সাথে যোগাযোগ করলে তিনিও অনাকাঙ্ক্ষিত বিষয়ের জন্য দুঃখ প্রকাশ করেন।

টঙ্গী পুর্ব থানার ডিউটি অফিসার জানায়, এখানে কারো বিশেষ ক্ষমতা খাটানোর সুযোগ নেই। প্রচন্ড গরম, রোজা এবং টিকা কার্যক্রমের ভিড়, তাই সবমিলিয়ে মানুষ মাত্রই ভুল করতে পারে। অনিচ্ছাকৃত বিচ্ছিন্ন সাধারণ ঘটনা হিসেবে এখানে সার্বিক ও মানবিক বিবেচনায় কোনো মামলা হয়নি।

(জে/এসপি/এপ্রিল ১৮, ২০২১)