বিনোদন প্রতিবেদক : অভিনেত্রী নিঝুম রুবিনা নাটকে খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন। এ বছর নানান ধরনের নাটকের কাজ করে যাচ্ছেন । ইতিমধ্যে তিনি ১৫টির বেশি নাটকের কাজ শেষ করছেন । তারমধ্যে ঈদ উপলক্ষ্যে ১০টির বেশি নাটকের কাজ শেষ করছেন । নিঝুম রুবিনা গত ১৪ তারিখ থেকে নাটকের কাজ বন্ধ রেখে লকডাউনে রয়েছেন । অভিনেত্রী নিঝুম রুবিনা বলেন, লকডাউন শেষ হলেই আবার কাজে ফিরব।

লকডাউনের জন্য আমার কয়েকটি নাটকের কাজ স্থগিত হয়ে গেছে।লকডাউনের আগের দিন পর্যন্ত নাটকের শুটিং করেছি আমি । পরিস্থিতি সহনশীল হলে আবার ও কাজে ফিরব । তবে আপাতত চলচ্চিত্রে কাজ করব না। আমি বর্তমানে সিনেমার মেয়ে। চাইলেই সিনেমায় কাজ করতে পারি। তবে এ বছর আমি নাটকের জন্য বরাদ্দ রেখেছি। নাটকে একটি অবস্থান তৈরী হলে সিনেমায়ও কাজ করবো। দুটো মাধ্যমেই দর্শকের সামনে হাজির হব খুব শিগ্রই । নিঝুম রুবিনা আরও বলেন, আগামী দুই বছর আমি নাটকে নিয়মিত হতে চাই। কেননা চলচ্চিত্র আর নাটকের মান সমান তালে পাল্লা দিয়ে চলেছে।

তাছাড়া দর্শকরা দুই মাধ্যমেই বেশ সরব। সেইখান থেকেই আমি নাটকেই বেশি প্রাধান্য দিচ্ছি।আমি কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই। ভালো ভালো কাজের মাধ্যমে দর্শক মনে শক্ত একটা জায়গা করে নিতে চাই। উল্লেখ্য, জাকির হোসেন রাজুর ‘বেশি ভালোবাসা যায় না’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন চিত্র নায়িকা নিঝুম রুবিনা। তার অন্যান্য ছবির মধ্যে রয়েছে মেঘকন্যা, অনেক সাধনার পরে, অস্তিত্ব, কৃষ্টির জ্বালা, জান রে, অসমাপ্ত প্রেমের গল্প ইত্যাদি। মুক্তির অপেক্ষায় আছে ‘বেসামাল’।


(এম/এসপি/এপ্রিল ১৮, ২০২১)