মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামে শনিবার রাতে ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রাতেই ওই ছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। মাদ্রাসার ছাত্রী বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিবার দুপুরে মাদারীপুর সদর মডেল থানায় এই ঘটনায় মামলা হয়েছে।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামের ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাসার ছাত্রী শনিবার সন্ধ্যায় নিজ বাড়ির কাছেই তার মামা বাড়ী যায়। রাত ৮টার দিকে নিজ বাড়ীতে ফিরছিলেন।

এসময় পথিমধ্যে একই গ্রামের মালেক মোড়লের ছেলে জাকির মোড়ল (৩০), লাল মিয়া মাতুব্বরের ছেলে বাদল মাতুব্বর (২০)সহ আরো দুজনে মিলে নির্জন রাস্তার পাশে ওই ছাত্রীকে জোর করে ধর্ষণ করে।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই ছাত্রীকে উদ্ধার করে রাতেই মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। রবিবার সকালে ওই ছাত্রীর মেডিকেল আলমত সংগ্রহ করেছে চিকিৎসকরা। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে ছাত্রীর পরিবার।

ধর্ষণের শিকার মাদ্রাসার ছাত্রী বলেন, আমাদের বাড়ীর কাছেই আমার মামা বাড়ী। সন্ধ্যার সময় আমি বাড়ী থেকে মামা বাড়ী যাই। রাত ৮টার দিকে মামা বাড়ী থেকে বাড়ীতে ফেরার পথে জাকির, বাদলসহ চারজনে আমাকে জোর করে ধরে ধর্ষণ করে। আমি জাকির, বাদলসহ চারজনের বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার মো. রিয়াদ মাহমুদ বলেন, শনিবার রাতে ধর্ষণের অভিযোগে এক মাদ্রাসার ছাত্রীকে হাসপাতালে ভর্তি করে তার পরিবারের লোকজন। এখন সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। তার ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, এক মাদ্রাসার ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় রবিবার দুপুরে একটি মামলা দায়ের হয়েছে। আমরা মামলার আসামিদের ধরার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

(এ/এসপি/এপ্রিল ১৮, ২০২১)