মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে  লরিচাপায় প্রাণ গেল  আহত বৃদ্ধ নিজাম উদ্দিন (৬০) নামে এক রিক্সা চালকের। রবিবার মদন থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়ার পথে ময়মনসিংহ শুমগঞ্জ নামক স্থানে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

নিহত নিজাম উদ্দিন গোবিন্দশ্রী বড্ডা গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে। এ সময় লরিসহ চালক রাসেলকে আটক করে এলাকাবাসী । সে ইশ্বরগঞ্জের সুলেমান মিয়ার ছেলে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান একে এম নূরুল ইসলাম ছদ্দু মিয়া জানান, সকালে গোবিন্দশ্রী বড্ডা এলাকায় মদন-খালিয়াজুরী সড়কে মুখোমুখি সংঘর্ষে লরিটি রিক্সা চালক নিজাম উদ্দিনের রিক্সাকে চাপা দেয় । এতে নিজম উদ্দিন গুরুতর আহত হয়। তাৎক্ষণিক এলাকাবাসী তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পথে শুমগঞ্জ নামক স্থানে সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী লড়িসহ ঘাতক চালককে আটক করে পুলিশে দেয়।

ওসি ফেরদৌস আলম জানান, এ ঘটনায় নিজম উদ্দিন নামে এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে। এলাকায় পুলিশ প্রেরণ করেছি। তবে এ নিয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(এম/এসপি/এপ্রিল ১৮, ২০২১)