রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় এক দরিদ্র ব্যক্তির ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে সম্প্রতি থানায় তিনি একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তবে অজ্ঞাত কারণে পুলিশ ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারটির। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিদের দারে ঘুরেও তিনি কোন বিচার পাচ্ছে না। বর্তমানে বাড়ীটি নাজেহাল অবস্থায় রয়েছে এবং পরিবারটিও এক ধরনের খোলা আকাশের নিচে বসবাস করছে।

থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার নন্দুয়ার ইউপির বলিদ্বাড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে সাইদুল ইসলাম ও তারই আপন ভাই আনোয়ারের মধ্যে বেশ কয়েক বছর থেকে জায়গা জমি নিয়ে হট্রগোল রয়েছে। এরই জেরে গত ১২ এপ্রিল আনোয়ারসহ তার দুই ছেলে স্বপন ও বউমাদ্বয় সাহেব আলীর উপর হামলা চালায় এবং তার বাড়ীঘর ভাঙচুর করে।

সাহেব অভিযোগ করে বলেন, তারা অজ্ঞাত কারণে আমার উপর দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে বাড়ীঘর ভাঙচুর করেছে। আমাদের স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার দেওয়ার জন্য নিয়ে যাওয়ার ফাকেঁ তারা বাড়ীর আরো অন্যান্য জিনিস পত্র লণ্ডভন্ড করে দেয়। এনিয়ে আমি কোথাও বিচার পাচ্ছি না।

এদিকে খবর পেয়ে থানার এ এস আই মজিদ ঘটনাস্থলে যান তিনি এ প্রতিবেদকে বলেন, তাদের ভাই ভাইয়ের হট্রগোল তারা চাইলে থানার ওসি’র সাথে কথা বলে মামলা দিতে পারে।

(কেএস/এসপি/এপ্রিল ১৯, ২০২১)