আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় তিন অপহারকারী গ্রেফতার, অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের আদালতে ও ভিক্টিমকে জবানবন্দি প্রদান ও ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের মিলন সিকদারের দশম শ্রেণি পড়ুয়া মেয়ে মাহিলাড়া স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন প্রলোভনে প্রেম নিবেদন করে আসছিলো পাশ্ববর্তি উজিরপুর উপজেলার কালিহাতি গ্রামের মো. ফারুক হাওলাদারের ছেলে ও মাহিলাড়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী মো. আসিফ হাওলাদার (২১)।

স্কুল বন্ধ থাকার কারনে সোমবার সকাল ১১টার দিকে ওই স্কুল ছাত্রী তার আত্মীয়র বাড়ি আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের রত্নপুর গ্রামের রাজ্জাক কাজীর বাড়ি বেড়াতে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। দুপুরে ছাত্রীর বাবা মিলন সিকদার ফোন করে জানতে পারেন তার মেয়ে রাজ্জাক কাজীর বাড়ি পৌঁছায় নি।

বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ছাত্রীর বাবা জানতে পারেন যে, তার মেয়েকে দুপুরে আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী এলাকার বাইপাস সড়ক থেকে অপহরণ করে নিয়ে গেছে আসিফ ও তার সঙ্গিরা।

মেয়ে অপহরণের ঘটনায় বাবা মিলন সিকদার বাদী হয়ে উজিরপুর উপজেলার কালিহাতা গ্রামের ফারুক হাওলাদারের ছেলে মো. আসিফ হাওলাদার (২১), আসিফের সহযোগী একই গ্রামের শাহজাহান সেরনিয়াবাতের ছেলে মহারাজ সেরনিয়াবাত (১৯), হাবিবুর রহমান মুন্সীর ছেলে রাকিব মুন্সীকে (২০) আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন।

অপহণের অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে সোমবার সন্ধায় আগৈলঝাড়া উপজেলার পয়সা এলাকা থেকে উল্লেখিত তিন অপরহরণকারীকে গ্রেফতার করেন এবং অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান জানান, ছাত্রীর বাবার দায়ের করা অভিযোগ রাতে মামলা হিসেবে থানায় রেকর্ড করা হয়, যার নং-১০ (২০.৪.২১)। ওই মামলায় আটক তিন জনকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। একই দিন উদ্ধারকৃত ছাত্রীর জবানবন্দী গ্রহনের জন্য আদালতে ও মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/এপ্রিল ২০, ২০২১)