আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজা ও গাঁজা বিক্রির অর্ধলক্ষাধিক নগদ টাকাসহ দ্ইু ব্যবসায়ি গ্রেফতার। অন্যান্য ব্যবসায়িসহ ৬জনের বিরুদ্ধে র‌্যাবের মামলা দায়ের। 

খানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম র‌্যাবের স্পেশালাইস্ড কোম্পানীর ডিএডি নূর ইসলাম এর সোমবার রাতে দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান, বরিশাল র‌্যাব-৮ সদস্যদের আগৈলঝাড়ায় ভ্রাম্যমান ডিউটি চলাকালিন সময়ে সোমবার দুপুরে মাদক কেনা বেচার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রত্নপুর ইউনিয়নের চাউকাঠী গ্রামের আলম ফকিরের বাড়ির সামনে অভিযান চালায়। অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর সময়ে র‌্যাব সদস্যরা চাউকাঠি গ্রামের আব্দুর রব সরদারের ছেলে রফিকুল সদার (৩৪) একই গ্রামের আসাদুল হাওলাদারের ছেলে সুজন হাওলাদার (৩৩)কে দৌড়ে পালানোর সময়ে আটক করে।

আটককৃত রফিকুলের ব্যাগ থেকে ৯৫০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ২৮হাজার ৫শ টাকা এবং সুজন হাওলাদারের ব্যাগ থেকে ৮৫০গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ২৫হাজার ৫শ টাকা উদ্ধার করে। দুই মাদক ব্যবসায়ির কাছ থেকে র‌্যাব সদস্যরা মোট ১কেজি ৮শ গ্রাম গাঁজা ও নগদ ৫৩হাজার ৫শ টাকা উদ্ধার করে র‌্যাব।

আটককৃত মাদক ব্যবসায়িদের দেয়া তথ্য মতে, গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের মাহিলাড়া গ্রামের ১নং ওয়ার্ডের বাসিন্দা মান্নান সিকদারের দুই ছেলে জাকির সিকদার (৪২) ও মিলন সিকদার (৪০) এবং ওই গ্রামের মৃত কালু করাতির ছেলে উত্তম কুমার করাতি (৩৪)কে আসামী করে সোমবার রাতে আগৈলঝাড়া থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, নং-৯ (১৯.৪.২১)। সোমবার রাতে গ্রেফতারকৃত রফিকুল ও সুজনকে থানায় সোপর্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃত রফিকুল সরদার ও সুজন হাওলাদারকে মঙ্গলবার বরিশাল আদালতে প্রেরন করেছে পুলিশ।

(টিবি/এসপি/এপ্রিল ২০, ২০২১)