জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আন্ত:জেলা কুখ্যাত নৌ-ডাকাত সুজন তরফদারকে (৪০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর বাজারে পাঁচ-ছয়জনের একদল দুর্বৃত্ত ওই ডাকাতকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

নিহত সুজন তফরদার উপজেলার বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, আন্ত: জেলা চিহ্নিত নৌ-ডাকাত ও একাধিক মামলার ফেরারি আসামি সুজন তরফদার মঙ্গলবার সন্ধ্যায় ইসলামপুর উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর বাজারে মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় পাঁচ-ছয়জনের একদল দুর্বৃত্ত অতর্কিতে হামলা করে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করে পালিয়ে যায়।

পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সুজনকে খুন করা হয়ে থাকতে পারে বলে স্থানীয় লোকজন ও পুলিশ ধারণা।

ইসলামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, ইফতারের পর খবর পাই আন্ত:জেলা নৌ-ডাকাত সুজন খুন হয়েছেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সুজন একজন পেশাদার আন্ত:জেলা নৌ-ডাকাত। জেলার ইসলামপুর, দেওয়ানগঞ্জ থানাসহ এবং গাইবান্ধার ফুলছড়ি থানায় তার নামে হত্যা মামলাসহ ১৩টি মামলা রয়েছে।

(আরআর/এসপি/এপ্রিল ২১, ২০২১)