ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : সর্বাত্মক লকডাউন পরিদর্শন ও বাস্তবায়ন নিশ্চিত করতে পাবনার পুলিশ সুপার মহিবুর রহমান খানের নেতৃত্বে ঈশ্বরদীতে পুলিশী মহড়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ এপ্রিল) সকাল ১১টায় পুলিশ সুপার ঈশ্বরদীর পুলিশ কর্মকর্তা ও সদস্যদের নিয়ে বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

ঈশ্বরদী বাজারের প্রধান ফটকের সামনে এসপি মহিবুর রহমান খান জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাড়ির বাইরে বের না হওয়ার আহবান জানিয়েছেন। এসময় তিনি সাংবাদিকদের সাথেও কথা বলেন।

এসপি মহিবুর রহমান খান লকডাউনের সার্বিক অবস্থা পর্যবেক্ষনের জন্য স্টেশন রোড, বাজার, কলেজ রোড, পোষ্ট অফিস মোড়, আলহাজ্ব মোড়, দাশুড়িয়া, রেলগেট ও বিমানবন্দর সড়ক পরিদর্শন করেন।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, সরকারি নির্দেশনা সবাইকে মানতে হবে। জরুরী প্রয়োজনে যারা বাড়ির বাইরে বের হবেন তাদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। মানুষকে সচেতন করতে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। সড়কের মোড়ে মোড়ে ও অলিগলিতেও পুলিশ রয়েছে। তবে মানুষ নিজেরা সচেতন না হলে পুলিশের পক্ষে সবাইকে সচেতন করা সম্ভব নয়।

এসময় ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদসহ ঈশ্বরদী থানা ও বিভিন্ন ফাঁড়ি পুলিশের কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন ।

(এসকেকে/এসপি/এপ্রিল ২১, ২০২১)