ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় রাসেল ও তার সহযোগীদের বিরুদ্ধে। ২০ এপ্রিল সোমবার দুপুর ১ টার দিকে উপজেলার পশ্চিম চরবাটা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রাসেল (২১) উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা মাহমুদ উল্যাহর ছেলে। আহত গৃহবধূ (১৯) জামাল উদ্দিনের স্ত্রী এবং একই গ্রামের মৃত অজি উল্যাহর মেয়ে।

অভিযোগ সূত্রে জানা যায়, নির্যাতিতা গৃহবধূ এবং অভিযুক্ত রাসেল একই বাড়ীর হওয়ায় গৃহবধূর স্বামী পাশ্ববর্তি কোম্পানীগঞ্জ উপজেলায় কর্মরত থাকেন এবং তার মা অন্যর বাড়ীতে ঝিয়ের কাজ করার ফলে প্রায় বাড়ীতে একা থাকতে হয় গৃহবধূকে বাড়ীতে একা পেয়ে গৃহবধূ ওপর লোলুপ দৃস্টি পড়ে রাসেলের এ ঘটনার আগেও এবাধিকবার রাসেল গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করেন গৃহবধূ।

ঘটনারদিন সোমবার দুপুর ১ টায় মাহমুদ উল্যাহর পুত্র রাসেল গৃহবধূর ঘরে বিশ্রাম করছিলেন এমন সময় রাসেল হঠাৎ করে ঘরে ডুকে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা চালায়।

এসময় গৃহবধূর শৌরচিৎকারে এলাকাবাসী দৌঁড়ে এলে রাসেল পালিয়ে যায়। মুহুর্তে ঘটনাটি জানাজানি হলে রাসেল তার বড় ভাই খলিল উল্যাহ, ভাড়াটিয়া সন্ত্রাসী কামালের ছেলে দিদার সহ অজ্ঞাত ৫/৬ জনের ভাটাটিয়া সন্ত্রাসী ঐ নারীকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত আহত করে, খবর পেয়ে ভুক্তভোগির মা এবং তার বড় ভাই হাসান তাকে উদ্ধার করতে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। করে আহতরা সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নেন।

এ ব্যাপারে ভুক্তভোগি পরিবার একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

এ ব্যাপারে চরজব্বর থানার ওসি জিয়াউল হক বলেন, আহত নারী থানায় এসেছিলো পরে প্রতিপক্ষ তাদের বিরুদ্ধে অভিযোগ করায় তারা আর থানায় আসেনি, তারা লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

(এস/এসপি/এপ্রিল ২১, ২০২১)