আশজাদ রসুল সিরাজী, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের সারদাগঞ্জ এলাকা থেকে বস্তাবন্দি অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত হাত, পা ও মাথাবিহীন একটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানা পুলিশ সারদাগঞ্জের হাজী মার্কেট পুকুরপাড় এলাকার একটি বাড়ির সেফটি ট্যাংঙ্কের ভেতর থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় গিয়াস উদ্দিনের ভাড়া বাড়ির সেফটি ট্যাংকের ভেতরে থেকে দুর্গন্ধ আসায় স্থানীয়দের সন্দেহ হয়। পরে বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ এসে ওই বস্তার ভেতরে অর্ধগলিত লাশ উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোদা জানান, সকালে স্থানীয়দের খবরে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথা ও হাত পা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে আনুমানিক ২ থেকে ৩ দিন আগে দূর্বৃত্তরা তাকে অন্যত্র হত্যা করেছে। পরে মৃতদেহ যাতে সনাক্ত করা না যায় এর জন্য হাত, পা ও মাথা বিচ্ছিন্ন করে দেহটি ওই সেফটি ট্যাংঙ্কের ভেতরে ফেলে দিয়ে পালিয়ে গেছে। পুলিশ লাশের অন্য অংশগুলি এবং পরিচয় খুঁজে দেখছে। নিহতের পরনে জিন্সের প্যান্ট ছিল।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী জোনের সহকারী পুলিশ কমিশনার খোয়াই অংপ্রু মারমা জানান, পিবিআইসহ জিএমপি’র উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এটি একটি পরিকল্পিত হত্যা। এর রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। এ ব্যপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

(এস/এসপি/এপ্রিল ২১, ২০২১)