লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার বিকালে নিহতের মেয়ে সুমাইয়া খানম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। পুলিশ মামলার আসামী নিহতের পিতা, ভাই ও ভাইয়ের স্ত্রীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাশি গ্রামের মান্নান মিয়ার বড় ছেলে ও জেলা বিশেষ শাখা মাগুরায় কর্মরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিনের সাথে বসতবাড়ির জমি নিয়ে ছোট ছেলে জসিম উদ্দিনের কথা-কাটাকাটি হয়।

এ সময় নিহত সালাউদ্দিনের ছোট ভাই জসিম উদ্দিন ও তার স্ত্রী ছাবিনা বেগম মেঝ ভাই গিয়াস উদ্দিন ও তার স্ত্রী শিউলী বেগম, পিতা মান্নান মিয়া ও সৎ মা মনো বেগম পরস্পর মিলে সালাউদ্দিনকে মারপিট করতে থাকে। এক পর্যায়ে ছোট ভাই জসিম উদ্দিন শাবল দিয়ে সালাউদ্দিন (৪৪)’র মাথায় আঘাত করলে গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্র্তি করে। পরে সালাউদ্দিনের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফুলতলা নামক স্থানে পৌঁছালে সেখানে তিনি মারা যায়।

বুধবার বিকালে নিহতের বড় মেয়ে সুমাইয়া খানম বাদী হয়ে তার দুই চাচা, দুই চাচী ও দাদা-দাদীসহ নয়জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং-৩৪ তারিখঃ ২১.৪.২০২১)

এব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামী নিহত সালাউদ্দিনের পিতা মান্নান মিয়া, ভাই গিয়াস উদ্দিন ও তার স্ত্রী শিউলি বেগমকে আটক করে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের আটকের জোর চেষ্টা করা চলছে।

(আরএম/এসপি/এপ্রিল ২১, ২০২১)