ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : পলাশবাড়ী প্রেসক্লাব ভবনের ভিতর থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।এ ঘটনায় পলাশবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করার প্রস্তুতি চলছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধায় ইফতার পুর্ব মুহূর্তে পলাশবাড়ী প্রেসক্লাব ভবনে।

পলাশবাড়ী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান সরকার জানান, ইফতার পুর্ব মুহুর্তে তার ৪ বছরের শিশু বাচ্চা আদ্রিয়ানকে প্রেসক্লাব ভবনে একা রেখে প্রেসক্লাব সাধারণ সম্পাদকের চেয়ারে একটি মোবাইল ফোনসহ বসে রেখে ৫০ গজ দুরে চৌমাথা মোড়ে ইফতারি কিনতে যায়।এসময় বাচ্চাটি ছাড়া প্রেসক্লাবে কেউ ছিলো না।

১০ মিনিটের ব্যবধানে হঠাৎ অপরিচিত এক ব্যাক্তি প্রেসক্লাব ভবনে আকর্ষিক প্রবেশ করে শিশু আদ্রিয়ানের হাতে থাকা মোবাইল ফোনটি কেড়ে নিয়ে ভো দৌড় দেয়।

শিশু বাচ্চা আদ্রিযানের কান্নার শব্দ শুনতে পেয়ে সাংবাদিকরা প্রেসক্লাবে দ্রুত ছুটে আসে।

কান্না করে তার বাবাকে বলেন, মোবাইল নিয়ে একজন দৌড় মারছে। তাৎক্ষণিক সাংবাদিকরা মোটরসাইকেল নিয়ে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজাখুজির পর, ব্যার্থ হয়ে পলাশবাড়ী থানা পুলিশের সদয় হস্তক্ষেপ কামনা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছিনতাইয়ের প্রকৃত ঘটনা উদঘাটন করতে পারেনি।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন বলেন প্রেসক্লাব ভবন থেকে ছোট শিশু আদ্রিয়ানের নিকট থেকে মোবাইল ছিনতাইয়ের ঘটনা তদন্ত সাপেক্ষ উদঘাটন জরুরি।

তিনি আরো বলেন অতীতের যে কোন সময়ের তুলনায় বর্তমানে পলাশবাড়ী পৌর এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক অবনতি ঘটেছে।

প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা বলেন প্রেসক্লাব ভবন থেকে মোবাইল ছিনতাইয়ের প্রকৃত ঘটনা উদঘাটন করা জরুরি। প্রেসক্লাবের পক্ষ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জানকে থানায় ডি জি করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে পলাশবাড়ী থানার ডিউটি অফিসার এস আই সঞ্জয় সাহা বলেন প্রেসক্লাব থেকে মোবাইল ছিনতাই এর বিষয়টি দুখঃ জনক।

ওসি তদন্ত মতিউর রহমান বলেন আমি বিষয়টি শুনেছি । চেষ্টা করছি মোবাইলটি উদ্ধার করার জন্য।

(এস/এসপি/এপ্রিল ২২, ২০২১)