পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা রেঞ্জ অফিসের আওতাধীন ইউসুব আলী নামক এক বন কর্মকর্তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে পাথরঘাটা প্রেসক্লাবে এসে ওই বন কর্মকর্তা এই অভিযোগ করেন।

তিনি সদর ইউনিয়নের চরলাঠিমারা বন কেন্দ্রের বিট কর্মকর্তা হিসাবে কর্মরত আছেন। তিনি তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার দাবি করেন।

মি: ইউসুব লিখিত অভিযোগে উল্লেখ করেন, গত ৮ এপ্রিল জমিজমা সংক্রান্ত বিরোধে তার শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে মারামারি হয়। বিষয়টি নিয়ে পাথরঘাটা থানায় একটি মামলা হয়। ওই মামলায় তার পরিবারের তিনজনকে আসামি করা হয়। ওই মামলা থেকে তাদের নাম বাদ দেয়ার জন্য এক লাখ টাকা দাবি করছেন মামলার বাদী ফারহানা মিনু। অথচ ঘটনার দুই মাস আগে থেকেই তিনি কর্মস্থলে রয়েছেন। এ ব্যাপারে তিনি কিছুই জানেন না।

মামলার বাদী ফারহানা মিনুর দেবর পান্না মল্লিক জানান,আমার ভাই হেমায়েত মল্লিককে ইউসুব ফরেস্টারের নির্দেশে তার ছেলে অন্তরসহ তিন-চারজন মারধর করেছে। তাই তাকে মামলার আসামি করা হয়েছে।

ইউসুব আলী বলেন,ওই ঘটনায় আমার কোনো ধরনের সম্পৃক্ততা ছিলনা। রেঞ্জ কর্মকর্তাকে নিয়ে বনের বাগান দেখতে ব্যস্ত ছিলাম। আমি কিভাবে নির্দেশ দাতা হলাম? তিনি তার ফোনের সকল কললিস্ট চেক করার দাবী করেন ।

(এটি/এসপি/এপ্রিল ২৩, ২০২১)