নওগাঁ প্রতিনিধি : প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নওগাঁয় খাদ্য সহয়তা বিতরন করা হয়েছে।  সোমবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বরে স্বাস্থ্যবিধি মেনে করোনা ভাইরাস ও লকডাউনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ৩০০ মানুষের মাঝে এসব খাদ্য সহয়তা বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসাবে ত্রান সহয়তা বিতরন করেন, নওগাঁর জেলা প্রশাসক মোঃ হারুন-অর রশীদ। এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইব্রাহিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা।

ত্রাণ সহয়তা শেষে জেলা প্রশাসক বলেন, করোনা প্রতিরোধে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া কোন অসহায় মানুষ যাতে অভুক্ত না থাকে, তা দেখাশোনা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে বলেছেন। “এরই ধারাবাহিকতায় সমাজের অস্বচ্ছল মানুষের হাতে সরকার প্রদত্ত উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। কোন হতদরিদ্র পরিবার যাতে সরকারি সহযোগিতা থেকে বাদ না যায়, তা কঠোরভাবে তদারকি করা হচ্ছে”।

অপরদিকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে নওগাঁর সাপাহারে কর্মহীন নিন্মআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়েছে। নওগাঁ জেলা প্রশাসনের আয়োজনে ও সাপাহার উপজেলা প্রশাসনের সহযোগিতায় সোমবার বেলা ১১টায় পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৩০ জন কর্মহীন নিন্মআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেন নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন চন্দ্র রায়।

(বিএস/এসপি/মে ০৩, ২০২১)