জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে ক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে বাবুল মিয়া (৪০) নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে জেঠাতো ভাই ও তাদের লোকজন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বাবুল মিয়া মেলান্দহ উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর গ্রামের মুনছব আলী শেখের পুত্র। তিনি নয়ানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।

সোমবার (৩ মে) দুপুরে ক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে জেঠা জয়নাল শেখের সাথে বাবুল মিয়ার কথা কথা কাটাকাটি হয়। পরে জেঠাতো ভাই ও তাদের লোকজন তাকে পিটিয়ে গুরুত্ব আহত করে।

স্থানীয়রা জানায়, জেঠার পরিবারের সাথে বাবুল মিয়ার পূর্ববিরোধ ছিল। সোমবার দুপুরে ক্ষেতে পানি দেওয়া নিয়ে জেঠা জয়নালের সাথে কথা কাটাকাটি হলে জেঠাতো ভাই ও তাদের লোকজন তাকে মারধর করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মেলান্দহ উপজেলা যুবলীগের সভাপতি শাহীন বাঘা জানান, বাবুল মিয়া নয়ানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। তিনি এই হত্যাকান্ডের সাথে জড়িত সবাইকে দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম জানান, রাতেই নিহত বাবুল মিয়ার জেঠাতো ভাই বাদশা মিয়া ও বাদশার শ্বশুর শরাফত আলীসহ চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(আরআর/এসপি/মে ০৪, ২০২১)