নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলার বিভিন্ন উপজেলায় জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় করোনা পরিস্থিতিতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার দুপুর ১২টায় বদলগাছী উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং জেলা প্রশাসনের ব্যবস্থাপণায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিনের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন, নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইব্রাহিম। করোনা পরিস্থিতিতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার ৮টি ইউনিয়নের মোট ১৫৬ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া নওগাঁর ধামইরহাটে ১২৩ জন দুঃস্থকে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো.শহীদুজ্জামান সরকার বাবলু এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী,উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়,সহকারি কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ প্রমুখ।

এছাড়া চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে নিয়ামতপুরে বিভিন্ন পেশায় কাজ হারানো ১৩ হাজার ৪শ’ ৬০ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ শুরু করেছে। উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে এসব খাদ্য সহায়তা বিতরন করা হয়।

(বিএস/এসপি/মে ০৪, ২০২১)