বিনোদন প্রতিবেদক : রণক ইকরাম রচিত ও সোহেল রানা বয়াতী পরিচালিত ছোট চলচ্চিত্র ‘অভিশাপ’। আসছে ঈদে আরএসএল মিডিয়া প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

এই ছোট চলচ্চিত্রে একটি গান রয়েছে 'অন্তর জ্বইলা যায়' শিরোনামে। গানে কন্ঠ দিয়েছেন প্রতিক হাসান। এর গীতাকার জান্নাতুল ফেরদৌস মিলা। সুরকার এআর রাব্বি, মিউজিক করেছেন রানা আকন্দ। গানটি কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব।

গল্পে দেখা যাবে-সম্পা নামে একটি মেয়েকে প্রচন্ড ভালোবাসে আলিফ নামে ছেলে। আলিফ সম্পাকে ভালোবেসে পাগলের মত। ছবি আঁকে রাস্তায় দাঁড়িয়ে। সম্পা একদিন আলিফের বন্ধুদেরকে জিজ্ঞেস করে কি হয়ছে। বন্ধুরা বলে গাড়ি এক্সিডেন্ট করার পর থেকে পাগল হয়ে যায়।

সম্পার আলিফের প্রতি সহনাভূতি আসে। তারপর খোঁজ খবর নিতে থাকেন। একদিন বন্ধুদের সাথে আড্ডায় আলিফ বলেন সম্পার ভালোবাসা পাবার জন্য মিথ্যে পাগলের অভিনয় করা কোন ব্যপার না। কিন্তু সম্পা পিছন থেকে তার সব কথা শুনতে পায়। আলিফকে গালে চর মেরে সম্পা চলে যায়। তারপর ঘটনা দেখতে হলে চোখ রাখতে হবে আরএসএল মিডিয়া ইউটিউব চ্যানেলটিতে।

চলচ্চিত্রটিতে অভিনয়ে করেছেন-জাহাঙ্গীর কবির, শারমিন আঁখি, ইমরান হাসু, ফারদিন, সোহান, সিনা নূর প্রমুখ।

এ প্রসঙ্গে অভিনেতা, গায়ক, প্রযোজক জাহাঙ্গীর কবির বলেন, দারুণ একটি গল্পের কাজ করলাম। স্বল্পদৈর্ঘ্যটির গল্প ভিন্ন ধাঁচের আশা করি সবার ভালো লাগবে। বাকিটা আপনারা বিচার করবেন। সবাইকে ভিন্ন কিছু উপহার দিতে পেরে আমি আনন্দিত।

অভিনেত্রী শারমিন আঁখি বলেন, স্বল্পদৈর্ঘ্যতে খুব কম কাজ করা হয়। এই গল্পটি শুনে ভালো লেগে গেলো। তাই কাজ করলাম। বাকিটা ঈদে দেখে দর্শকরা বিচার করবেন। এখান থেকে শেখার অনেক কিছু আছে। সবাইকে দেখার অনুরোধ জানাচ্ছি।

(এম/এসপি/মে ০৫, ২০২১)