গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে ৫ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে বুধবার (৫ মে) ভ্রাম্যমান আদালত বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা প্রদান করেছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ ‘খ’ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর এর নেতৃত্বে অভিযান চালিয়ে গৌরীপুর পৌরসভার ইসলামাবাদ মহল্লার মৃত মতি মিয়ার ছেলে মোঃ রুবেল (২৩), সরকারপাড়া মহল্লার মৃত নেকবর আলীর ছেলে মোঃ রূপচাঁন (৪০), ঘোষপাড়া মহল্লার মৃত কিতাব আলীর ছেলে মোঃ অলি উল্লাহ (৪০), কালীপুর বাগান বাড়ী মহল্লার মৃত আতিয়র রহমানের ছেলে একেএম হানিফুজ্জামান আজাদ (৪২) ও নয়াপাড়া মহল্লার মোঃ আজিবুল এর ছেলে মোঃ মানিক মিয়া (৩৫)কে মাদকদ্রব্যসহ গ্রেফতার করে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এর ভ্রম্যমাণ আদালত মোঃ রুবেল (২৩) কে ১ বছর ৬মাস জেল ও ২ হাজার টাকা জরিমানা, মোঃ রূপচাঁন (৪০) কে ৩ মাস জেল ও ৫শ টাকা জরিমানা, মোঃ অলি উল্লাহ (৪০) কে ৬ মাস জেল ও ৫শ টাকা জরিমানা, একেএম হানিফুজ্জামান আজাদ (৪২) কে ৬ মাস জেল ও ১ হাজার টাকা অর্থদণ্ড ও মোঃ মানিক মিয়া (৩৫) কে ১ বছর ৩মাস কারাদ- ও ২ হাজার টাকা অর্থদ- প্রদান করেন।

(এস/এসপি/মে ০৫, ২০২১)