নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় ২৭ ব্যক্তির শরীরে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৫ জন।

নওগাঁর সিভিল সার্জন অফিসের কন্ট্রেলিরুম সুত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এই ২৪ ঘন্টায় জেলার ৭টি উপজেলায় মোট ২৭ ব্যক্তির শরীরে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, বলগাছী ও নিয়ামতপুর উপজেলায় ৩ জন করে, পোরশা উপজেলায় ২ জন এবং আত্রাই, মহাদেবপুর ও সাপাহার উপজেলায় ১ জন করে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০৫১ জন। এ সময় সুস্থ্য হয়েছেন ১৫ জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৮শ’ ৩ জন।

গত ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৫৬ ব্যক্তিকে। এদের মধ্যে সদর উপজেলায় ২৫ জন, ধামইরহাট উপজেলায় ১১ জন, পত্নীতলা উপজেলায় ৮ জন, মহাদেবপুর ও নিয়ামতপুর উপজেলায় ৪ জন করে, সাপাহার উপজেলায় ৩ জন এবং আত্রাই উপজেলায় ১ জন। এ পর্যন্ত মোট কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ২১ হাজার ১ জন। এ সময় কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫৮ জন। এ পর্যন্ত মোট কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ২০ হাজার ১শ’ ৮৯ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ৮১২ জন।

(বিএস/এসপি/মে ০৫, ২০২১)