কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কটিয়াদীতে উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ- ২০২১ শুরু হয়েছে। বৃহস্পত্তিবার সকালে সরকারি খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচির উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। 

উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পালের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান, পৌর মেয়র শওকত উসমান, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি সিদ্দিকুর রহমান ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা তুলসী ক্লান্তি রাউত, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক উজ্জ্বল কুমার দত্ত, ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মীর ফারুক আহমেদ, প্রেস ক্লাবের সভাপতি মোঃ আমিনুল ইসলাম, প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি বেণী মাধব ঘোষ, কটিয়াদী সমাচারের সম্পাদক সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, প্রভাষক ধ্রুব রঞ্জন দাস প্রমুখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক উজ্জ্বল কুমার দত্ত জানান, চলতি বোরো মৌসুমে এই উপজেলার কৃষকের কাছ থেকে ১ হাজার ৭শ’ ৯৬ টন ধান সংগ্রহ করা হবে। যার জন্য দর নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৮০ টাকা।

(ডিডি/এসপি/মে ০৬, ২০২১)