হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়নে অসহায়, হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের কার্ডধারীদের মাঝে ভিজিএফ বিতরণ করা হয়েছে ।

বুধবার (৫ মে) সকালে ইউনিয়ন পরিষদে ভিজিএফ বিতরণ কার্যকর্ম এর শুভ উদ্বোধন করা হয় । এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: ইকরামুল হাসান খসরু, সমবায় কর্মকর্তা ও ট্যাগ অফিসার কামরুল হুদা, সচিব মোখলেছুর রহমান, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, মানিক মিয়া, মোছাঃ হাসনা বেগমসহ আরো অনেকেই ।

এ বিষয়ে সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: ইকরামুল হাসান খসরু প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্বকৃত এবার সদর ইউনিয়নে ৫ হাজার ৭শত ৯৫ জন কার্ডধারী ভিজিএফ সুবিধাভোগী পাচ্ছেন ২৬ লক্ষ ৭ হাজার ৭৫০ টাকা। শান্তিপূর্ণ্য পরিবেশে সকলেই মাস্ক ব্যবহার করে ভিজিএফ বিতরণ সম্পন্ন করেছেন।

জানা যায়, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৫৩ হাজার ১শত ৮৫ জন অসহায়, হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের মাঝে মঙ্গলবার (৪ মে) সকাল থেকে টানা ৩দিন ৬ মে পর্যন্ত দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্বকৃত জনপ্রতি ৪৫০ টাকা করে ১২টি ইউনিয়নে ২ কোটি ৩২ লক্ষ ৪০ হাজার ২৫০ টাকা ও পৌরসভায় ৬ লক্ষ ৯৩ হাজার সর্বমোট ২ কোটি ৩৯ লক্ষ ৩৩ হাজার ২৫০ টাকা ভিজিএফ সুবিধাভোগীদের বিতরণ করা হয়।

(জেজি/এসপি/মে ০৬, ২০২১)