নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় নুসরাত জাহান তৃপ্তি নামে এক কলেজ ছাত্রীেেকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। বুধবার সকালে উপজেলার ছোট চৌগ্রাম গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত তৃপ্তি একই এলাকার আব্দুল আওয়ালের মেয়ে। সে  সিংড়া গোল ই আফরোজ সরকারী কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। 

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী জানান, উপবৃত্তির টাকা পরিবারের কাজে খরচ করা নিয়ে বেশ কিছু দিন ধরেই তৃপ্তি ও বাবার মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। এনিয়ে মঙ্গলবার রাতে তাদের ঝগড়া হয়।

বুধবার সকালে পুনরায় বাবা মেয়ের মাঝে ঝগড়া শুরু হয়। এর কয়েকঘন্টা পর তৃপ্তি ঘরে গিয়ে গলায় ফাঁস লাগিগে আত্মহতা করেছে বলে চিৎকার করতে থাকে তৃপ্তির বাবা মা। এসময় মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে এলাকাবাসী তৃপ্তির বাবা ও মাকে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে তৃপ্তির বাবা ও মাকে পুলিশ হেফাজতে নেয়। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ তীরের সাথে ফাঁস লাগানো মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তৃপ্তির মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

(এডিকে/এসপি/মে ০৭, ২০২১)