ঝিনাইদহ প্রতিনিধি : কালীচরণপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: মতিউর রহমান বিশাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী। তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। 

তিনি পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য কাজ করছেন। এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে।

রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। তার সাথে দলের ভাবমূর্তির উন্নয়ন হয়েছে। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের অন্যতম পৃষ্ঠপোষক সমাজসেবী মো: মতিউর রহমান বিশা। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়। কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য।

জানা গেছে, এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের আপদে-বিপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন।

কালীচরণপুর ইউনিয়নের সাধারণ মানুষ মনে করেন, আমরা নেতা বা চেয়ারম্যান বুঝিনা বিশা ভাই একজন ভাল মানুষ। তাই আসন্ন ইউপি নির্বাচনে আমরা তাকেই চেয়ারম্যান নির্বাচিত করবো।

ইউনিয়নবাসী আরো বলেন, মো: মতিউর রহমান বিশা একজন কর্মঠ ব্যক্তি। তিনি চেয়ারম্যান পদে থাকলে আমাদের তথা এলাকার উপকার হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। ইতোমধ্যে মো: মতিউর রহমান বিশা সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান সফল সমাজসেবক হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। তাই আসন্ন ইউপি নির্বাচনে কালীচরণপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: মতিউর রহমান বিশা'কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

(একে/এসপি/মে ০৭, ২০২১)