এসকে সুলতান, সাভার : ঢাকার উপকন্ঠ আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক  মো সানোয়ার হোসেনের বিরুদ্ধে  মাদক ব্যবসা, জুট ব্যবসা, স্টান চাঁদাবাজিসহ ধর্ষণের চেষ্টার অভিযোগ  রয়েছে । 

সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে ধামসোনা ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক মো সানোয়ার হোসেন মাদক ব্যবসার ভিডিও টি ভাইরাল হয়।

এছাড়াও গত ২০১৯ সালের (২৯ শে জানুয়ারি ) আশুলিয়ার ভাদাইল এলাকার আলাউদ্দীনের বাড়িতে এক নারী ধর্ষণ চেষ্টার ঘটনায় পাবনার টেক এলাকা থেকে সানোয়ারকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

সানোয়ার হোসেন যুবলীগের নাম ভাঙ্গিয়ে জুট ব্যবসা, ইপিজে এলাকায় মিনি ট্রাক (পিকাব) চাঁদাবাজি, তার নিজ বাসায় জুয়া খেলাসহ নানা অপকর্মে সাথে জড়িত।

ভাদাইল এলাকার হারুন বলেন, সানোয়ার হোসেন যুবলীগের নাম ভাঙ্গিয়ে মাদক ব্যবসা করে। তার মাদক ব্যবসার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক ভাইরল হয়। তার নিজ বাসায় জুয়ার আসর বসায়। এছাড়া এই এলাকায় এক মহিলা কে ধর্ষণের চেষ্টা এর জন্য তাকে হাজতে যেতে হয়েছে।

এ ব্যাপারে উপি যুবলীগ নেতা সানোয়ার এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করিলেও তাকে পাওয়া যাইনি।

এ বিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মো. কবির হোসেন সরকার এর সাথে মুঠোফোন বার বার যোগাযোগ করা চেষ্টা করলেও তিনি ফোন টি রিসিভ করেনি।

(এস/এসপি/মে ০৭, ২০২১)