রবিউল ইসলাম, গাইবান্ধা : পলাশবাড়ীতে বোরো ধান ও চাল ক্রয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। ৬ মে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারী ভাবে বোরো ধান ক্রয়ের লক্ষ্যে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন, ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

উপজেলার পৌরসভা ও ৮টি ইউনিয়নের কৃষকদের যাচাই-বাচাই করে তালিকা করে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়। উপজেলার ২২০৯ জন কৃষকের নিকট থেকে ১ টন করে ধান ক্রয় করা হবে বলে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা সূত্রে জানা যায়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা কৃষি অফিসার আজিজুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুব আলম, খাদ্য কর্মকর্তা আবুল কাদের বকসি, থানা অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ, উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি নির্মল মিত্র, সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী দিলিপ চন্দ্র সাহা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ার বেগম প্রমূখ।

(আর/এসপি/মে ০৭, ২০২১)