রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সড়ক দুর্ঘটনার শিকার হয়ে সুফিয়া খাতুন (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। শুক্রবার সকালে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ সরদার গ্যারেজ এলাকার সড়কে দুর্ঘটনার শিকার হন তিনি। শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর বেলা আড়াইটার দিকে তিনি মারা যান। সুফিয়া খাতুন ছিলেন উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মুন্সিগঞ্জ গ্রামের ওয়াজেদ আলীর স্ত্রী।

নিহতের স্বামী জানান, শুক্রবার সকালে গোমানতলী গ্রামের বাবার বাড়ি থেকে মুন্সিগঞ্জের নিজ বাড়িতে ফিরছিলেন সুফিয়া। সকাল সাড়ে সাতটার দিকে সরদার গ্যারেজ এলাকায় পৌছে রাস্তা অতিক্রমের সময় আবাদচন্ডিপুর এলাকা থেকে আসা মটরভ্যানের ধাক্কায় তিনি রাস্তায় ছিটকে পড়ে। এসময় মাথার পিছনের অংশে ফেটে যাওয়ায় তাকে প্রথমে একটি স্থানীয় ক্লিনিকে ও অবস্থার অবনতি হওয়ায় বেলা ১১ টার দিকে তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হাইকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর প্রায় চার ঘন্টা স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে তাকে চিকিৎসা করনো হয়। এসময় মাথার ভিতরে অধিক রক্তক্ষরনে সুফিয়ার অবস্থা সংকটাপন্ন পর্যায়ে পৌছে। চিকিৎসকরা সর্বোচ্চ চেষ্টা সত্ত্বেও বেলা আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাজমুল হুদা জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহত নারীর পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(আরকে/এসপি/মে ০৭, ২০২১)