আবুল কালাম আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীতে বঙ্গবন্ধু সৈনিকলীগ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে গরীব ও অসহয় মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ।

শুক্রবার (৭ মে) সদর উপজেলার বিনোদপুর হাফেজিয়া মাদ্রাসা মসজিদ প্রাঙ্গনে আয়োজিত, ঈদ সামগ্রীর মধ্যে ছিল, পোলার চাউল, সেমাই, চিনি, তেল, ও গুড়া দুধ। এছাড়া প্রত্যেকে স্বাস্হ্য বিধির আওতায় সকলকে মাস্কও প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি ও অগ্রনীবার্তার সম্পাদক নাসির উদ্দিন সরদার, সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদ সদস্য জনাব নাজমুল হাসান মিন্টু।

আরও উপস্থিত ছিলেন , সদর উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারন সম্পাদক সিরাজু ইসলাম, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সহ সভাপতি জনাব রহমতউল্লাহ (আফনান,) যুগ্ম সম্পাদক, রাকিবুল ইসলাম আমির,-সহ -সাংগঠনিক সম্পাদক,জনাব মোঃ সেলিম শেখ কাশেম, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক হাফিজ আল আরাফাত, ধর্মবিষয়ক সম্পাদক, সবুজ মন্ডল, আলীপুর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারন সম্পাদক সজীব খান সহ প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের তত্বাবধান করেন এম এ রনি, সভাপতি, রাজবাড়ী সদর উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ।

এসময় রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জনাব, নাসির উদ্দিন সরদার বলেন, আপনারা জানেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের, সকল নেতা কর্মীদের নির্দেশনা দিয়েছে। দেশের এ সংকটময় মুহুর্তে গরীব ও অসহয় মানুষের পাশে দাড়াতে হবে, বৈষিক এ করোনা মুহুর্তে সাধ্যমত সহযোগিতা করতে, তারই ধারাবাহিকতায় আমরা সরকারের পাশাপাশি, বঙ্গবন্ধু সৈনিকলীগ, রাজবাড়ী জেলা শাখা এ উদ্দেগ গ্রহন করেছি।

আপনারা এও জানেন গত বছরও করোনার সময় গরীব ও অসহয় মানুষের মাঝে ত্রান বিতরন করেছিল, বঙ্গবন্ধু সৈনিকলীগ রাজবাড়ী জেলা শাখা। তাই আমরা এবারও ঈদ মুহুর্তে নিজেদের অর্থায়নে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আপনারা জেনে খুশি হবেন বঙ্গবন্ধু সৈনিকলীগ রাজবাড়ী জেলা শাখা দেশের সকল জাতীয় অনুষ্ঠান সহ সকল কর্মসূচী যথাযথ ভাবে পালন করে আসছে।

এসময় সৈনিকলীগের জেলার কমিটির সাধারন সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদ সদস্য, জনাব,নাজমুল হাসান মিন্টু বলেন, দেশের সংকটময় মুহুর্তে আমি আমার জায়গা থেকে কাজ করে যাচ্ছি, আমার জেলা পরিষদ কাজ করে যাচ্ছে, ইতিমধ্যে আমি সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী বিতরন করেছি। এখন বঙ্গবন্ধু সৈনিকলীগের মাধ্যমে ঈদ সামগ্রী বিতরন করলাম আশারাখি, আমাদের এ মানবিক কাজ গুলো ধারাবাহিক ভাবে অব্যহত থাকবে।

(একে/এসপি/মে ০৭, ২০২১)