ফেনী প্রতিনিধি : ফেনীর কালিদহে ধর্ষণে ব্যর্থ হয়ে চাচাতো বোনকে জবাই করে হত্যা করলো কওমী মাদ্রাসার কিশোর গ্যাং সদস্য নিশান ! এসময় নিহত কিশোরীর ভাই পবিত্র রমজানে এতেকাফ পালনে মসজিদে ছিলেন, মা-বোন পাশের বাড়িতে গেছেন । এই সুযোগে জেঠাতো ভাই নিশান ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে চাচাতো বোনকে জবাই করে হত্যা করে !

ছাদের সিঁড়ি ঘরের মেঝেতে লাশের পাশে পাওয়া যায় একজোড়া স্যান্ডেল, ওই স্যান্ডেলের সূত্র ধরেই পুলিশ নিশানকে আটক করে ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশান হত্যার দায় স্বীকার করে, রাতেই নিশানের দেখানো মতে তিশাকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি ঘটনাস্থলের ছাদ থেকে পুলিশ উদ্ধার করে ।

নিহত কিশোরী তানিশা ইসলাম তিশা (১১) ফেনীর কালিদহ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আনোয়ার ড্রাইভারের বাড়ির শহিদুল ইসলামের ছোট মেয়ে, সে স্থানীয় একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী । তিশার ঘাতক নিশান কওমী মাদ্রাসার অষ্টম শ্রেনির ছাত্র এবং কিশোর গ্যাংযের সদস্য ।

বুধবার (৫ মে) কিশোরী তিশা পালন করছিল তার ১১তম জন্মদিন, আর বৃহস্পতিবার (৬ মে) রাত ৯.৪০ মিনিটে নিজ বাসার ছাদের সিঁড়ি ঘরে তাকে নৃশংস ভাবে জবাই করে হত্যা করে আপন জেঠাতো ভাই কওমী মাদ্রাসার ছাত্র নিশান !

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) ওমর হায়দার জানান, খবর পেয়ে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সহ জেলার শীর্ষ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান, লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে, নিহত তিশার গলায় ধারালো অস্ত্রের আঘাত ও রশি প্যাচানো ছিল ।

(এন/এসপি/মে ০৭, ২০২১)