পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় গতকাল রোববার দুপুরে সাধারণ মানুষ ও শ্রমজীবীদের মাঝে দেড়শতাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। 

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফারুক এ মাস্ক বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাফর ইকবাল ও যুগ্মসাধারণ সম্পাদক আমিন সোহেল। মাস্ক বিতরণ কালে পাথরঘাটা প্রেসক্লাবের পক্ষ থেকে জনসাধারণকে মাস্ক ব্যবহার আরও সচেতন হতেও পরামর্শ দেওয়া হয়।

বাজারে দোকানে দোকানে খাবার পানি পৌঁছে দেওয়া শ্রমজীবী হেমায়েত হোসেন বলেন, আমার একটা মাস্ক আছে তবে সেটা বাড়িতে রয়েছে। আজ সকাল থেকে মাস্ক ছাড়াই কাজ করেছি। দুপুরে এ মাস্কটি পেয়ে মাস্ক ব্যবহার শুরু করেছি। তবে এখন থেকে নিয়মিত অবশ্যই মাস্ক ব্যবহার করবো।

রিকশা চালক সোহরাব হোসেন বলেন, আমার পকেট একটি মাস্ক রয়েছে তবে সেটি অনেকটাই নষ্ট হয়ে গেছে তাই ব্যবহার করা হয় না। আজ এ মাস্কটি পেয়ে আবারও নিয়মিত ব্যবহার করব।

এ ব্যাপারে পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফারুক বলেন, দীর্ঘদিন ধরে আমরা এক কঠিন মহামারী দুর্যোগের মধ্যে দিয়ে যাচ্ছি। স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক ব্যবহারের বিকল্প নেই। তাই সবাইকে স্বাস্থ্য বিভাগের বার্তা ও পরামর্শ মেনে চলতে অবশ্যই চেষ্টা করব।

(এটি/এসপি/মে ০৯, ২০২১)