নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় কয়েকটি জটিল রোগের চিকিৎসার জন্য ৬৬ জন রোগীকে সরকারী সহায়তা বাবদ ৩৩ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। সদর উপজেলা সমাজসেবা অধিদপ্তর এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সামজাসেবা অধিদপ্তরের মাধ্যমে ক্যান্সার, ষ্ট্রোকে প্যারালাইজড, কিডনী, লিভার সিরোসিস, থ্যালাসামিয়া এবং জন্মগত হৃদরোগিদের মধ্যে সরকারী এই সহায়তার চেক প্রদান করা হয়।

রবিবার দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিনের সভপতিত্বে আয়োজিত চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, সমাজসেবা অধিদপ্তর নওগাঁ’র উপ-পরিচালক নূর মোহাম্মেদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মনি এবং উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সাইদুর রহমানসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, প্রেস ক্লাবের সদস্যবৃন্দ এবং উপকারভোগীরা।

অনুষ্ঠানে ৩৫ জন ক্যান্সার, ১৭ জন ষ্ট্্েরাকে প্যারালাইজড, ৮ জন কিডনী, ১ জন লিভার সিরোসিস, ২ জন জন্মগত হৃদরোগী এবং ৩ জন থ্যালাসামিয়া রোগির প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৩৩ লাখ টাকার চেক বিতরন করা হয়।

(বিএস/এসপি/মে ০৯, ২০২১)