এমডি অভি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের পাইকারি বিক্রির দ্বিগুবাবুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার (১০ মে) দুপুর আড়াইটায় দ্বিগুবাজারের পুরাতন মুরগীপট্টিতে এই অগ্নিকাণ্ডটি ঘটে। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের চেষ্টায় বিকেল ৪টায় আগুন নিয়ন্ত্রণে আসে। একটি দোকানে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় সেই ওয়েল্ডিংয়ের স্পার্ক থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

অগ্নিকান্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুনে পুরাতন মুরগীপট্টির ১২ টি দোকান পুড়ে গেছে এবং ক্ষতিগ্রস্থ হয়েছে আরও ১৩ দোকান ঘর।

এসময় ক্ষতিগ্রস্থ দোকানীরা দাবি করেন, আগুনে তাদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এর কয়েকদিন আগে আলেকজেন্ডার বেকারিতে আগুন লেগেছে এর পরেও বিদ্যুৎ অফিস কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেন তারা।

অগ্নিকাণ্ডের বিষয়ে নারাণয়গঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, অগ্নিকান্ডের বিষয়ে পৌনে ৩টায় আমরা খবর পাই। একটি দোকানে ওয়েল্ডিংয়ের কাজ করছিলো সেই ওয়েল্ডিংয়ের স্পার্ক থেকে আগুনের সূত্রপাত। এখানে একটি দোকানের সাথে আরেকটি দোকান সংযুক্ত। দোকানের সিলিংয়ে মালামাল থাকায় ঐখান থেকে আগুন দ্রুত ছড়িয়ে পরে। আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে আমাদের ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করেছে। অগ্নিকান্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো যাবে।

(এ/এসপি/মে ১০, ২০২১)