রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার দেবহাটায় তাসলিমা খাতুন নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে সুশীলগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আব্দুল গণির মালিকানাধীন একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম তাসলিমা খাতুন (৪০)। তিনি দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের আজিজুর রহমান আজুর স্ত্রী।

ইউপি সদস্য আরমান হোসেন জানান, সংসারে অভাবের কারণে তাসলিমা ও তার স্বামী আজিবর দু’জনেই দিনমজুর হিসেবে কাজ করতো। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। অভাবের কারণে সংসারে স্বামী ও স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। সোমবার সন্ধ্যার পর তাসলিমাকে নিয়ে আজিজুর বাড়ি থেকে বের হয়। মঙ্গলবার সকালে সুশীলগাতি গ্রামের আব্দুল গণির আম বাগানে তাসলিমার লাশ পড়ে থাকতে দেখে তাকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা জানান, ধারণা করা হচ্ছে অভাবের তাড়নায় পারিবারিক বিরোধের জেলে আজিজুর তার স্ত্রীকে নির্যাতন চালিয়ে হত্যার পর লাশ আব্দুল গণির আমবাগানে ফেলে পালিয়ে গেছে। মৃতের শরীরের মাথা,ঘাড়,পিঠসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ রয়েছে। তাসলিমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা।

(আরকে/এসপি/মে ১১, ২০২১)