মাগুরা প্রতিনিধি : ঈদ উপলক্ষে তরুণদের নিয়ে গড়া  স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিমাত্রিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ২৩ জন দু:স্থ ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে । পাশাপশি শহরের শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে  ঈদ উপহার বিতরণ করা হয় । 

স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিমাত্রিক ফাউন্ডেশনের আয়োজনে আজ বুধবার দুপুরে শহরের সৈয়দ আতর আলী গণগ্রস্থাগারে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ নারীদের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করেন । এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু,মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা, ত্রিমাত্রিক ফাউন্ডেশনের সভাপতিসৈয়দ মোরসালিন শুভ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আত তারিক প্রমুখ ।

ত্রিমাত্রিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আত তারিক জানান,মানবসেবাই কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিমাত্রিক ফাউন্ডেশন । গত বছর করোনাকালী সময়ে ২০০৩ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা এ সংগঠনটি সৃষ্টি করেছে । গত বছর করোনাকালীন সময়ে এ সংগঠন অসহায়দের জন্য ১০ টাকার সদাই,শতাধিক মানুষতে খাদ্য সামগ্রী ও ৩ শতাধিক দুস্থ মানুষকে ঈদ উপহার দিয়ে ছিল । এবার করোনকালীন এ মহামারিতে জেলার ২৩ জন দুস্থ ও বিধবাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও পাশাপাশি অসহায় মটর শ্রমিক,দুস্থদের মাঝে শতাধিক খাদ্য সামগ্রী বিতরণ করেছে ।

তিনি আরো জানান, আমাদের সংগঠনের পক্ষ থেকে ৩টি অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করা হয়েছে । এটি বর্তমানে সংগঠনে থাকবে । জেলায় গুরুতর অসুস্থ করোনা রোগীদের সাহায্যে এটি ব্যবহার করা হবে ।

(ডিসি/এসপি/মে ১২, ২০২১)