ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : প্যালেস্টাইনে বর্বরোচিত ইসরাইলি হামলার প্রতিবাদ ও ইহুদিবাদ ধ্বংসের দাবি জানিয়ে সোমবার (১৭ মে) ঈশ্বরদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাবের সামনে এসএসসি ২০০৭-২০০৯ ব্যাচের বন্ধুমহলের উদ্যোগে ঈশ্বরদী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে আয়োজকরা বলেন, ইহুদিবাদ সারাবিশ্বের জন্য হুমকিস্বরূপ। ইসরাইল একটি অবৈধ রাষ্ট্র। তারা প্যালেস্টাইনের মুসলিমদের উপর নারকীয় হামলার মাধ্যমে সারা বিশ্বের শোষক শ্রেণির নগ্নরূপের বহিপ্রকাশ ঘটাচ্ছে। এখনই এ আগ্রাসন বন্ধ না হলে পৃথিবীর দেশে দেশে মানুষ শোষিত হবে। ফিলিস্তিন ভূখন্ড কোনোভাবেই ইসরায়েলের হতে পারে না। তাই ফিলিস্তিনিদের স্বাধীনতা ফিরিয়ে দিয়ে সেখান থেকে ইসরায়েলের উচ্ছেদের মাধ্যমেই ইউরোপ-আমেরিকার পুঁজিবাদের পতন ঘটাতে হবে।

ধর্মীয় আবরণে পরিচালিত হামলাকে সন্ত্রাসী কার্যক্রম আখ্যা দিয়ে পৃথিবীর সকল রাষ্ট্রকে ঐক্যমতে পৌঁছে এ নিপীড়ন বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণের আহবান জানান।

মানববন্ধনে মির হুমায়ন কবীর জিহাদ, লিখন ইসলাম, এ বি এম সিফাত, সাহিদ হোসেন রাজন, আবু ওয়াদুদ, মাসুদ পারভেজ, মতিউর রহমান রতন, এনামুল প্রমূখ বক্তব্য রাখেন।

(এসকেকে/এসপি/মে ১৭, ২০২১)