আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে হামলা ও সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত সাতজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, উপজেলার রাংতা ও চেঙ্গুটিয়া গ্রামের সীমান্তবর্তী বইয়ারভাঙ্গা এলাকার ব্রিজে বসাকে কেন্দ্র করে দুই গ্রামের কয়েকজন যুবকের সাথে রবিবার বিকেলে বাকবিতন্ডা হয়।

এ ঘটনার জেরধরে আধিপত্য বিস্তারের জন্য ওইদিন সন্ধ্যায় চেঙ্গুটিয়া গ্রামের আরিফ মৃধার নেতৃত্বে রাব্বি বেপারী, রিয়াদ বেপারী, হানিফ হাওলাদার ও রাকিব হাওলাদারসহ ৪০/৫০জনে হামলা চালিয়ে পাশ্ববর্তী রাংতা গ্রামের হৃদয় মোল্লা, সজিব ফকির, ফয়সাল ফকির, নয়ন ফকির ও মনির মোল্লাকে পিটিয়ে আহত করে। এসময় হামলা ও পাল্টা হামলায় উভয় গ্রামের কমপক্ষে ১৫জন আহত হয়। হামলার ঘটনায় রাংতা গ্রামের হালিম মোল্লা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার বলেন, লিখিত অভিযোগ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

(টিবি/এসপি/মে ১৭, ২০২১)