তপু ঘোষাল, সাভার : ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় পৃথক স্থানে বাস-অটোরিকশা এবং বাস-ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে অন্তত ১০ জন আহতের হয়েছেন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে গণস্বাস্থ সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৭ মে) দুপুর আড়াইটার দিকে আশুলিয়ার নিরিবিলি ও বাইশমাল এলাকার গণস্বাস্থ্য কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। তবে আহতদের পরিচয় জানাতে পারে নি পুলিশ।

সাভার হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, বৈশাখী পরিবহনের একটি বাস মানিকগঞ্জের দিকে যাচ্ছিলো। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের নিরিবিল এলাকায় পৌছলে ঢাকামুখী একটি ট্রাক ও মোটরসাইকেলের ত্রীমুখী সংঘর্ষ হয়। এ ঘটনায় নিহতের খবর পাওয়া না গেলেও আহত হয়েছেন অন্তত ৮ জন যাত্রী। আহতদের উদ্ধার করে গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সবাই আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পুলিশ।

অন্যদিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাইশমাইল এলাকায় ঢাকামুখী একটি যাত্রীবাহী বাসের সাথে অটোরিকশার সংঘর্ষ হয়। এঘটনায় অটোরিকশার দুই যাত্রী আহত হয়েছেন।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম জানান, পরপর দুটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৮ থেকে ১০ জন। তবে নিহতের ঘটনা ঘটে নি। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে।

(টিজি/এসপি/মে ১৭, ২০২১)