দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর জেলা যুবলীগের নির্বাচিত আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, যুগ্ম আহ্বায়ক শামীম তালুকদার ও শাহ সুলতান খান রাহাতের সংবর্ধনা অনুষ্ঠান বুধবার রাতে শহরের কমলাপুরের বালির মাঠে অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ হায়দার আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমাজসেবক শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, যুগ্ম আহ্বায়ক শামীম তালুকদার, যুগ্ম আহ্বায়ক শাহ সুলতান খান রাহাত, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মৃধা, সাংবাদিক গৌতম ভদ্র, আলী আজগর খান, ফারিয়া আক্তার, রুমানা রশিদ, এস এম সায়েম সবুজ, মাসুম মোল্লা, অলিউর রহমান অলি, রেশাদ মৃধা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাগর ভদ্র। সভায় বক্তারা আগামী দিনে যুবলীগকে শক্তিশালী করতে হলে এখন থেকে একযোগে কাজ করার প্রয়োজনীয়তা ব্যক্ত করে বলেন। বর্তমান যুব লীগের যে কমিটি হয়েছে তারা সবাই তাদের যোগ্যতায় এখানে এসে পৌঁছেছেন।

তারা বলেন বিগত দিনে ফরিদপুরে যে অবস্থা সৃষ্টি হয়েছিল । সে অবস্থা এখন আর নেই ‌‌। এখন ভালো কাজ করে দেশের জন্য অবদান রাখতে হবে। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

(ডিসি/এসপি/মে ২০, ২০২১)