কাজী ফিরোজ, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে একটি পরিবার কলেজ পড়ুয়া সন্তানের নিরাপত্তা নিয়ে চিন্তিত। তাকে হত্যার হুমকি দিয়েছে রাজনৈতিক প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীরা। 

বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়েনের শেখর গ্রামের মো হাবিব মোল্যার কলেজ পড়ুয়া সন্তান মো. রাসেল মোল্যা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল আহমেদ এর নিকট থেকে সম্প্রতি ঈদ উপহার সামগ্রী এনে এলাকার বেশ কিছু দুস্থ পরিবারের মাঝে বিতরণ করে। এতে ক্ষিপ্ত হয়ে ২২ মে সন্ধ্যায় শেখর ইউনিয়েনের সাবেক চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদের সমর্থক ১০/১৫ জন সন্ত্রাসী রাসেল মোল্যারকে হত্যার হুমকি দেয়। সন্ত্রাসীরা রাসেল মোল্লার বাড়িতে গিয়ে তার মা নাসিমা বেগমের শ্লীলতাহানীর চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে ।

পাশের উপজেলা আলফাডাঙ্গার আদর্শ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাসেল মোল্যা বলেন, শনিবার সন্ধ্যায় আবুল কালাম আজাদের সমর্থক জাকির ও বাদশার নেতৃত্বে বেশ কিছু সন্ত্রাসী আমাকে কামাল আহমেদের পক্ষ ত্যাগ করতে চাপ সৃষ্টি করে। অন্যথায় আমাকে হত্যাসহ বাড়ি ঘর আগুনে পুড়িয়ে ও পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়।

রাসেল মোল্যার মা নাসিমা বেগম জানান- বাদশা ও জাকির লোকজন নিয়ে বাড়ির উপর এসে পরিবারের অকথ্যভাষায় গালিগালাজ, হুমকি ধামকি দেয় ও অপরিচিত বেশ কয়েকজন আমার শ্লীলতাহানীর চেষ্টা করে। আমরা এখন নিরাপত্তা হীনতায় ভুগছি। আমার একটি মাত্র ছেলের জীবনের নিরাপত্তায় আমরা ভীষণ শংকিত।

সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে আমি কিছু জানিনা । এটা গ্রাম্য রাজনীতির চাল বলে আমার মনে হচ্ছে।

(কেএফ/এসপি/মে ২৩, ২০২১)