দিলীপ চন্দ, ফরিদপুর : বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লিগ কে কেন্দ্র করে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ও শেখ জামাল ক্লাবের ফুটবল ক্যাম্প আজ সোমবার সকাল সাতটায় আরম্ভ হয়েছে। এরমধ্যে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ক্যাম্প শহরের ময়েজ উদ্দিন হাইস্কুলের মাঠে অনুষ্ঠিত হচ্ছে।

এই দলের সভাপতির দায়িত্বে আছেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ খায়ের মিয়া, এছাড়া ক্যাম্পে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক প্রণব কুমার মুখার্জী, সহ-সভাপতি ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খান, সহ-ক্রীড়া সম্পাদক মাসুদ মিয়া, ক্রীড়া সম্পাদক লিটন মিয়া, সদস্য সাহেদুল আলম আরজু, অমরেশ কুমার সাহা, বিপুল কুমার রায়। সাংবাদিক সঞ্জীব দাস, প্রমূখ।

এই টিমের কোচের দায়িত্বে আছেন মেহেদী হাসান মিনার। স্থানীয় ২৮ জন খেলোয়াড় নিয়ে এই ক্যামপ শুরু হয়েছে।
অন্যদিকে শহরের ওয়াবদা কলোনিতে শেখ জামাল ক্রীড়া চক্রের প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়েছে এই ক্যাম্পে সভাপতির দায়িত্বে আছেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ডক্টর যশোদা জীবন দেবনাথ সিআইপি প্রশিক্ষণ ক্যাম্পে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক দীপক মজুমদার, সহ-সভাপতি শামসুল আলম চৌধুরী, দপ্তর সম্পাদক সায়েদিদ গামাল লিপু, কোষাধ্যক্ষ মনোয়ার হোসেন সদস্য বিনয় ব্যানার্জি।

এই দলের প্রশিক্ষকের দায়িত্বে আছেন । বর্ষিয়ান কোচ এসএম শামসুদ্দোহা চাঁদ.। এতে ১৮ জন খেলোয়াড় প্রশিক্ষণে অংশ নিচ্ছেন। এখান থেকে ভবিষ্যতে ভালো খেলোয়ার বেরিয়ে আসবে বলে কর্মকর্তারা আশা প্রকাশ করেছেন।

(ডিসি/এসপি/মে ২৪, ২০২১)