এমডি অভি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ১টি চাপাতি, ২টি চাকু, ১টি লোহার দন্ড ও বৈদ্যুতিক তার ১টি উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ উজ্জল হোসেন (১৯), মোঃ রনি (১৯), মোঃ ইমন হোসেন (১৮), মোঃ কালাম হোসেন (১৯) ও মোঃ আলমগীর হোসেন (১৯)। বুধবার (২৬ মে) দিবাগত রাত পৌনে ২টায় এবং বৃহস্পতিবার (২৭ মে) ভোররাতে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি প্রণব কুমার গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। তবে সিদ্ধিরগঞ্জের কোন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে তা উল্লেখ করা হয়নি।

র‌্যাব জানায়, আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা সিদ্ধিরগঞ্জ এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাংয়ের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। তারা পরস্পর যোগাসাজশে সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনিয়ে নেয়।

তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

(এ/এসপি/মে ২৭, ২০২১)