সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) : গলাচিপা সদর তহশিলের নারী অফিস সহায়ক আছিয়া বেগম ওরফে হামিদা বেগমকে একটি হত্যা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। পটুয়াখালীর সদর থানায় একটি হত্যা মামলায় জড়িত থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুুুলিশের সহায়তায় গলাচিপা থানা পুলিশ তাকে গ্রেফতার করেছেন বলে নিশ্চিত করেছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুল ইসলাম।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, ‘পটুয়াখালী সদর থানায় কুড়িপাইকা গ্রামের লোহালিয়া ইউনিয়নের একটি হত্যা মামলায় আদালত আছিয়া বেগম ওরফে হামিদা বেগমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আদালতের পরোয়ানা পেলে পটুয়াখালী সদর থানার পুলিশের একটি দল গলাচিপা থানা পুলিশের সহায়তা বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে গ্রেফতার জেল হাজতে প্রেরণ করে। (মামলা নং জিআর-১৩, তারিখ ৫-৫-২০২৬)।

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম বলেন, ‘আছিয়া বেগম ওরফে হামিদা বেগম গলাচিপা সদর তহশিলের অফিস সহকায়ক হিসেবে কর্মরত রয়েছেন। গ্রেফতারের পর আমরা জানতে পারি তার বিরুদ্ধে হত্যা মামলার পরোয়ানা জারি রয়েছে। উর্ধতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করে চিঠি দিয়েছি। চাকরীর বিধি অনুযায়ী তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

(এসডি/এসপি/জুন ০৩, ২০২১)