ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর জেলার কোতয়ালী থানা হতে ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প।  

জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, ২ জন মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়।

বুধবার বিকালে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় ইয়াবাসহ ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন গোলডাঙ্গী গ্রামে বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ প্রেক্ষিতে, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান, পিএসসি এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার গোলডাঙ্গী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ী আসামী মোঃ রুবেল শেখ (২৫), পিতা-মোঃ কুদ্দুস শেখ, সাং- গোলডাঙ্গী রবিউল্লা বেপারী পাড়া, মোঃ আমিরুল শেখ(২০), পিতা-মৃত হানিফ শেখ, সাং-রহমান ফকির পাড়া, উভয় থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদ্বয়কে আটক করে ।

আটককৃত আসামীদ্বয়ের হেফাজতে থাকা ৫৮০ (পাঁচশত আশি) পিচ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৪ টি সীমকার্ডসহ ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন বলে র‌্যাব জানিয়েছে।

(ডিসি/এসপি/জুন ০৯, ২০২১)