শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলার জাজিরা থানা পুলিশ একাধিক মাদক মামলার আসামী, এলাকায় ইয়াবা সম্রাট নামে পরিচিত মোস্তফা হাওলাদার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। 

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার সেনেরচর দক্ষিনকান্দি গ্রাম থেকে তাকে আটক করা হয়। এ সময় পুলিশ তার কাছ থেকে ২ হাজার ৭৩২পিস ইয়াবা উদ্ধার করে। আটককৃত মোস্তফা সেনেরচর দক্ষিনকান্দি গ্রামের মৃত আব্দুল হাকিম হাওলাদারের পুত্র।

জাজিরা থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ মাহফুজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী সেনেরচর দক্ষিনকান্দি গ্রামের বাসিন্দা মোঃ মোস্তাফা হাওলাদারকে তার বাড়ির কাছের একটি মুদি দোকান থেকে শনিবার সকাল দশটার দিকে আটক করারর পর তার দেয়া তথ্য মতে তার বসতঘর থেকে ২ হাজার ৭৩২ পিচ ইয়াবা উদ্ধার করি। তার বিরুদ্ধে থানায় আরো মাদক মামলা রয়েছে। উদ্ধারকৃত ইয়াবা সহ তাকে থানায় আনা হয়। জাজিরা উপজেলায় এ যাবৎকালে উদ্ধারকৃত ইয়াবার মধ্য এটাই সবচে বড় চালান।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, নিয়মিত অভিযানেরর অংশ হিসেবে আজকের অভিযান পরিচালনা করে মোঃ মোস্তফা হাওলাদারকে বিপুল পরিমানের ইয়াবাসহ গ্রেফতার করি। মাদক আটকের ঘটনায় পুলিশ বাদী হয়ে মোস্তফা হাওলাদারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে। বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে রবিবার তাকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত মোঃ মোস্তফা হাওলাদারের বিরুদ্ধে মাদারীপুর থানায় ২০১৬ সালের একটি ও জাজিরা থানায় ২০১৫ সালের একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা সহ মোট তিনটি মামলা রয়েছে।

(কেএন/এসপি/জুন ১২, ২০২১)